September 21, 2024, 7:13 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা

আমজাদ হোসেন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের পার্বতীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা জানিয়েছে পার্বতীপুরের সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।

শনিবার (১৩ জুলাই) বিকাল ২টায় পার্বতীপুর সাংবাদিক মহলের সংবর্ধনার আয়োজনে পার্বতীপুর প্রেস ক্লাব।
২০২৪ সাধারণ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, আমিরুল মোমেনীন মমিন।
নারী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, সুলতানা নাসরিন।
নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক পার্বতীপুর-বাসী ও নির্বাচনে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এবারের নির্বাচনে আপনাদের দেয় বিপুল ভোটে জয়ী হয়েছি এবং আমার প্রতিপক্ষ ৩জনেই জামানত হারিয়েছেন, উপলব্ধি করতে পেরেছি, এবারের নির্বাচনে ঐক্যের প্রতিফলন ঘটেছে।
তিনি আরো বলেন,এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষা করতে সাধ্যমতো চেষ্টা করবো। সরকারের নির্দেশনা অনুযায়ী সকল কার্যক্রম বাস্তবায়নে হবে এবং জন-গুরুত্বপূর্ণ কাজ ও বিগত সময়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সাংবাদিক মহলসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
পার্বতীপুর প্রেস ক্লাবের সভাপতি অ,স,ম হায়দার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,
পার্বতীপুর পৌর মেয়র ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাবেক পৌর চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার, এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্টস ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share Button

     এ জাতীয় আরো খবর